,

মাধবপুরে শিশু নির্যাতন নিয়ে নাটকিয়তা

পিন্টু অধিকারী, মাধবপুর : মাধবপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া শিশু নির্যাতনের ঘটনা নিয়ে অভিযোগকারি পিতা একদিনের মধ্যে সুর পাল্টিয়ে ফেলেছেন। শিশু নির্যাতনের অভিযোগের প্রেক্ষিতে মাধবপুর উপজেলার নোয়াপাড়া বাজারে ব্যবসায়ী ওয়াসিম চৌধুরী ও জসীম চৌধুরী নামে দুই ভাইকে থানায় আটকের পর বৃহস্পতিবার দুপুরে বাদি অভিযোগ প্রত্যাহার করে নেওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার মাধবপুর উপজেলার হরিশ্যামা গ্রামের আব্দুল ছাত্তারের শিশু পুত্র রাকিবকে (১৩) দেরিতে দোকান খোলায় মুখমন্ডলে পিটিয়ে আহত করে দোকান মালিক ওয়াসিম চৌধুরী ও জসীম চৌধুরী। শিশু রাকিব নির্যাতনের ঘটনা বর্ননা দিলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করা হলে এনিয়ে তোলপাড় শুরু হয়। পরে বুধবার রাতে রাকিবের পিতা আব্দুর ছাত্তার দোকানদার ওয়াসিম চৌধুরী ও জসীম চৌধুরীকে অভিযুক্ত করে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়। অভিযোগের প্রেক্ষিতে রাতেই পুলিশ ওয়াসিম চৌধুরী ও জসীম চৌধুরী আটক করে থানায় নিয়ে আসে। সকালে থানায় এসে রাকিবের পিতা ছাত্তার মিয়া পুলিশকে জানায় দোকানদার মালিকের ছোট শিশুকে কাদে তোলার পর দুজনই পাকায় আছড়ে পড়ে আহত হয়। অভিযুক্ত ওয়াসিম চৌধুরী জানান তার ছেলেকে আমরা কোন ধরনের মারপিট করেনি। অহেতুক আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে থানায় আটক থাকতে হয়েছে। রাকিবের পিতা আব্দুর ছাত্তাল বলেন, রাকিব পড়ে গিয়ে আহত হয়েছে।
মাধবপুর থানার এসআই দ্বীন মোহাম্মদ জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশু রাকিবের নির্যাতনের ঘটনাটি ভুলভাবে ব্যাখা দেওয়া হয়েছে। রাকিবের পিতা ছাত্তার মিয়া থানা থেকে অভিযোগ প্রত্যাহার করে নেওয়ায় অভিযুক্ত ওয়াসিম ও জসীমকে ছেড়ে দেওয়া হয়েছে।


     এই বিভাগের আরো খবর